1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

Translate in

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের উপর হামলা ও ভাংচুর! আটক ৩

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৯৩ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও বসত বাড়িতে ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৩ জনকে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ। আটককৃতরা হলো যোগানিয়া গ্রামের মৃত ইনজাহের মোল্যার আহত দুই ছেলে হাবিবুর রহমান মোল্যা(৪৫), এনামুল মোল্যা(৩৮) ও ডুমুরিয়া গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে তারা মোল্লা।
মঙ্গলবার (১২ জুলাই) সকাল ৯ যোগানিয়া গ্রামে এ হামলা ও বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান মোল্লা ও ইছাবুল মোল্লার দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমি বিরোধ নিয়ে কোর্টে ও মামলা চলমান রয়েছে। ঘটনার দিন পাশের ডুমুরিয়া গ্রামের ইছাবুল মোল্যার নেতৃত্বে ৩৫/৪০ জনের একদল সশস্ত্র দূর্বৃত্ত প্রতিপক্ষ হাবিবুর মোল্লার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বনজ ও ফলজ গাছ কেটে ফেলে এবং বসতঘর ভাংচুর করে। তাদের ঠেকাতে গেলে হাবিবুর মোল্লা ও এনামুলসহ তার মা জাহেদা বেগম (৭০),বোন হাজেরা বেগম(৫০) ও এনামুলের অন্তস্বত্তা স্ত্রী মিনা বেগম আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হসপিটালে ভর্তি করেন।পরে নড়াগাতি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে উভয় পক্ষের ৩ জনকে আটক করে নিয়ে যায়।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, পরিস্থতি স্বাভাবিক রাখতে উভয় পক্ষের তিন জনকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০