1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

Translate in

সাদুল্লাপুরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মতবিনিময় সভা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৮৪ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয়তাবাদি দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি কামনায় বিএনপি পরিবারের পক্ষে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীদের নিয়ে দোয়া মাহফিল ও মতবিনিময় সভা করেছেন গাইবান্ধা জেলা বিএনপি’র উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল ইসলাম রফিক।

ঈদ পরবর্তী রফিকুল ইসলাম রফিকের নিজ গ্রামের বসত বাড়ীর উঠানে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও মতবিনিময় কালে বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল ইসলাম রফিক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ঈদ উপহার বিতরণ করছি। ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার প্রচেষ্টা থেকেই । অসহায় মানুষ ও প্রিয় দলীয় নেতাকর্মীদের ঘরে ঈদের কিছু সামগ্রী পৌঁছে দিতে পেরে আমি অনেকটাই আনন্দিত। আগামী দিন গুলোতে বিএনপি পরিবারের পক্ষ হতে মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

এসময় সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০