1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

Translate in

সোনাগাজীতে চেতনানাশক স্প্রে নিক্ষেপ করে মালামাল লুট, অসুস্থ্য ১০

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২৯৪ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন

ফেনীর সোনাগাজীতে নূর হোসেন নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে চেতনা নাশক স্প্রে নিক্ষেপ করে ১০ জনকে অজ্ঞান করে স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের রজি ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের ছোড়া চেতনানাশকে ওই পরিবারের নারী ও শিশুসহ ১০ সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অসুস্থ্যরা হলো-মুজিব হোসেন মানিক (৫০), আলেয়া বেগম (৪৫), রোকেয়া বেগম(৫৫), আব্দুল্লাহ আল নোমান (১৮), চুমকি বেগম (২৫), লিমা বেগম (২২), ইকবাল হোসেন সোহাগ (৩৫) ও তিন শিশু। তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ, ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে সৌদি প্রবাসী নুর হোসেনের বাড়িতে ১০-১২জনের একদল দুর্বৃত্ত হানা দেয়। ছাদের দরজা খুলে ভবনের নিচে নামে তারা। এরপর প্রতিটি কক্ষে ঢুকে ঘরে থাকা লোকজনদের চেতনানাশক স্প্রে নিক্ষেপ করে সবাইক অচেতন করে দেয়।
এসময় দুর্বৃত্তরা আলমারি খুলে ৮ ভরি স্বর্ণালংকার, ৪ লাখ ২০ হাজার টাকা, একটি মোবাইল ফোন, একটি লাইট ও কাপড়চোপড়সহ প্রায় ১০ লাখ টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় প্রবাসী নূর হোসেনের ছেলে ইকবাল হোসেন সোহাগ বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, খবর পেয়ে রাতেই তার নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। মালামাল উদ্ধারসহ অপরাধীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। আশপাশের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুব শীঘ্রই সুখবর দিতে পারবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০