1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

Translate in

পটুয়াখালীর সদরে ড্রাইভারকে কুপিয়ে জখম: থানায় অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১১৩৭ বার দেখা হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী সদর উপজেলাধীন ইটবাড়িয়া ইউনিয়নের ধনখালী গ্রামের মোঃ ফরিদ সিকদার (৪০) কে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করার খবর পাওয়া গেছে।

শনিবার (১৬’জুলাই) ১১ জনকে নাম উল্লেখ করে জখমী’র বড় ভাই মোঃ আউয়াল সিকদার (৫৫) বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে বিবাদী করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার (১৩’জুলাই) বেলা অনুমান ১২.৩০ ঘটিকার সময় ধনখালী বাজারে আসার উদ্দেশ্যে ধনখালী বাজারের আধা মাইল দক্ষিণ পাশে পাকা রাস্তায় উঠলে বিবাদী মোঃ মন্নান হাওলাদার এর নেতৃত্বে তার সহযোগীরাসহ মিলে ফরিদ সিকদারকে মারধর শুরু করেন। যথাক্রমে সকল বিবাদীদের এলোপাতাড়ি পিটানি ও কোপের আঘাতে মোঃ ফরিদ সিকদারের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর হাড়-মাংস কাটা জখম এবং হাড় ভাঙ্গিয়া গুড়া করে। এতে এক টুকরা রাস্তায় পড়ে থাকে।

একপর্যায়ে জখমি মোঃ ফরিদ সিকদারের ডাক চিৎকার শুনিয়া স্থানীয় লোকজনসহ কতেক সাক্ষীগণ ঘটনাস্থলে গিয়া বিবাদীদের হাত থেকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। জখমির অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ও পূর্নবাসন প্রতিষ্ঠান শেরেবাংলা নগর, ঢাকা রেফার করেন। জখমী মোঃ ফরিদ সিকদার বর্তমানে জাতীয় আর্থোপেডিক হাসপাতাল ঢাকায় চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০