1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

Translate in

পঞ্চম বারের মতো পদক পেলেন ফরিদগঞ্জ চৌকস অফিসার ইনচার্জ শহীদ হোসেন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২১৪ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান চাঁদপুর

পঞ্চম বারের মত চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন। রবিবার (১৭ জুলাই) দুপুর ১২ টায় চাঁদপুর জেলা পুলিশের কল্যাণ সভা শেষে জেলা পুলিশ সুপার মো.মিলন মাহমুদ বিপিএম(বার)’র কাছ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার গ্রহণ করেন এই পুলিশ কর্মকর্তা।
মোহাম্মদ শহীদ হোসেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানেরপর হইতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য,গাঁজা, ইয়াবা, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফল্যতাসহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে পালন করেন।

তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি ফের জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনিত হন। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলছি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি।
তিনি আরো বলেন,এই পুরস্কার প্রাপ্তিতে সকল কাজে সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা প্রদান করার জন্য জেলা পুলিশ সুপার মো.মিলন মাহমুদ বিপিএম(বার) স্যার, অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ-হাজীগঞ্জ) মো. সোহেল মাহমুদ পিপিএম স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার টিম ফরিদগঞ্জে’র সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্মতৎপরতার ফসল,তিনি ফরিদগঞ্জবাসীকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।
এ প্রসঙ্গে ওসি মোহাম্মদ শহীদ হোসেন আরো বলেন বলেন, এ পুরষ্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে। উল্লেখ্য, ওসি মোহাম্মদ শহীদ হোসেন ফরিদগঞ্জ থানায় যোগদানের পর হইতে,ক্লুল্যান্স হত্যাকান্ড’র অভিযুক্তদেরর আটক, মাদক ব্যবসায়ী, বিভিন্ন ধর্মীয় উৎসবে আইনশৃঙ্খলা নজরদারী, অপরাধীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০