1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

Translate in

মেঘনায় আ’লীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৫৪ বার দেখা হয়েছে

হোমনা প্রতিনিধি

কুমিল্লার মেঘনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনৈতিক, অসাংগঠনিক কর্মকাণ্ডের ও সামাজিক মাধ্যমে নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচারেে অভিযোগ তুলে প্রতিবাদ ও সংবাদ সম্মেলন করেছে দলের একাংশ।
আজ ২০জুলাই বুধবার দুপুরে উপজেলার মানিকারচর বাজারে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ’র ব্যক্তিগত অফিসে দলের একাংশের নেতৃবৃন্দ এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আ’লীগের প্রতিষ্ঠাতা সদস্য সচিব আলহাজ্ব মো. আব্দুস সালাম।

তিনি বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নিজেদের কেন্দ্রে বিদ্রোহী প্রার্থীকে বিজয়ী ও নৌকার ভরাডুবি করিয়ে তারা প্রমাণ করেছে তারা নিজেরাই নৌকার বিরোধী। তাই সম্মেলনে তাদের পরাজয় নিশ্চিত ভেবেই তারা দীর্ঘদিনের ত্যাগীদের নাম কাউন্সিলরের তালিকার রাখেনি।
তিনি দলীয় ফোরামের সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দদের নিকট বিষয়টি বিবেচনাপূর্বক ত্রী-বার্ষিক সম্মেলন স্থগিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. তাজুল ইসলাম তাজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মানিকারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হারুন অর রশিদ, রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান মো. মজিবুর রহমান মজিসহ দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে করা এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. সাইফুল্লাহ মিয়া রতন সিকদার বলেন, যারা এসব অভিযোগ করে, আমাদের যদি অনিয়ম থাকে, তাদেরকে বলেন দলীয় ফোরামে বা কেন্দ্রে অভিযোগ দিতে। আমরা আগামী ২৩জুলাই আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করার কাজে ব্যস্ত আছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০