1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

Translate in

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৪০ বার দেখা হয়েছে

মো.নাছির উদ্দিন: বাঞ্ছারামপুর প্রতিনিধি

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে ৩য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ২১শে জুলাই জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে আজ বুধবার দুপুর ১২টায় বাঞ্ছারামপুর উপজেলা হলরুমে নির্বাহী অফিসার একি মিত্র চাকমা সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠের মো.চাঁন মিয়া সরকার,দৈনিক আমাদের সময় ও বিজয় টিভি আশেক এমরান, দৈনিক মানব কন্ঠের মো.ফারুক আহমেদ,দৈনিক দেশ সেবা মো.নাছির উদ্দিন,চ্যানেল এস টিভির আলমগির হোসেন,দৈনিক ভোরের কাগজ রফিকুল ইসলাম,একাত্তর টিভি মো.বাহারুল ইসলাম,বাংলা টিভির ফয়সাল আহমেদ, এশিয়ান টিভির রিফাত আবির সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত সাংবাদিকদের বলেন, আগামী ২১শে জুলাই সারাদেশের ন্যায় “ক” শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে পবিত্র ঈদের উপহার হিসাবে সারাদেশে ২৬ হাজার ২২৯ টি গৃহের মধ্যে বাঞ্ছারামপুর উপজেলায় ৫৭৯ (পাঁচশত উনাআশি) টি ঘরের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ১ম ধাপে ৬৪ টি,২য় ধাপে ৮৫টি এবং তৃতীয় ধাপের ৪৬টি সর্ব মোট ১৯৫ (একশত পচান্নব্বই) টি ঘর উদ্ভোধন করা হয়েছে।
অবশিষ্ট ৩৮৪টি ঘরের মধ্যে ২৫৮টি ঘরের নির্মাণ কাজ চলমান ও উদ্ভোধনের অপেক্ষায় এবং ২৮টি ঘরের জমি মাটি দ্বারা ভরাট করে প্রস্তুত করা হয়েছে এবং ৯৮টি ঘরের জমি ক্রয়ের জন্য চাহিদা পত্র প্রেরণ করা হয়েছে এবং বরাদ্ধ প্রাপ্তি সাপেক্ষে ঘরের নির্মাণ কার্যক্রম গ্রহন করা হবে।
আগামি ২১শে জুলাই ২০২২ বৃহস্পতিবার সকাল ৯টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন করবেন।
উক্ত অনুষ্ঠানে সকল সাংবাদিকদের উপস্থিতির মাধ্যমে প্রশাসনকে পূর্বের ন্যায় পূনরায় সকলের সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০