1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

Translate in

বাংলাদেশের জনগণকে ক্ষমাতায়ন করেছে বর্তমান সরকার-শিক্ষা মন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৯৩ বার দেখা হয়েছে

কাইয়ুম মাহমুদ সিরাজগঞ্জ

বাংলাদেশের জনগনকে ক্ষমতায়ন করেছে বর্তমান আওয়ামী সরকার জননেত্রী শেখ হাসিনা এমনটি বলেছেন মাননীয় শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

বুধবার ২০ জুলাই সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ ও সামাজিক উন্নয়ন মূলক সংগঠন অগ্রসর রায়গঞ্জ এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি উচ্ছক জনতাকে লক্ষ করে বলেন,সকলের হাতে হাতে স্মার্ট ফোন,এটিও আমাদের সরকারের অবদান। দেশের সাধারণ মানুষ তাদের স্মার্টফোন দিয়ে নানা রকম অন্যায়,অনিয়ম আর দূর্নীতির চিত্র ধারণ করে তা সোস্যাল মিডিয়ায় প্রচার করছে যা দেখে সরকারের দায়িত্বে থাকা কর্মকর্তা কর্মচারীরা অনিয়মের বিরুদ্ধে ব্যাবস্থান নিচ্ছে।

দেশে ইসলাম শিক্ষা নিয়ে একটি মহল গুজব ছড়িয়েছে। আপনারা সকলে গুজবে কান দিবেন না, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া তথ্য জেনে বুঝে যাচাই বাছাই করে তা প্রচার করতে হবে। ভূল তথ্য প্রচারে একটা গোষ্ঠ ক্ষতির সম্মুখীন হতে হবে।

দেশের সাধারণ মানুষের কথা ভেবে দেশ উন্নয়নের পথে হাটছে। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও দেশের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দিতে বলেন তিনি।

জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে অগনিত শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য শেষ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০