1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

Translate in

বাঞ্ছারামপুরে প্রধান মন্ত্রীর উপহারের ঘর পেয়েছে আরোও ২৫৮ পরিবার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ২৯৬ বার দেখা হয়েছে

মো.নাছির উদ্দিন,বাঞ্ছারামপুর, প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় আরোও ২৫৮ জন ভুমিহীন পেয়েছে প্রধান মন্ত্রীর উপহারের জমিসহ ঘর।

বৃহস্পতিবার ২১ জুলাই সকাল ৯ টার দিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করার পর ২৫৮ জন ভূমিহীন পরিবারের নিকট জায়গার কাগজ পত্র ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.রুহুল আমিন, সাবেক যুগ্মসচিব উপজেলা চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান দুধ মিয়া মাষ্টার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আল মামুন, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নুরে আলম,উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল হোসেন, সোনারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহিন মিয়া,মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরমোহাম্মদ মোল্লা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। জানাগেছে,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে আশ্রয়ণ প্রকল্প

সারাদেশের ন্যায় “ক” শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সারাদেশে ২৬ হাজার ২২৯ টি গৃহের মধ্যে বাঞ্ছারামপুর উপজেলায় ৫৭৯ টি ঘরের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ১ম,২য়, তৃতীয় ধাপে সর্ব মোট ১৯৫ টি ঘর উদ্ভোধন করা হয়েছে।
অবশিষ্ট ৩৮৪টি ঘরের মধ্যে ২৫৮টি ঘরের নির্মাণ কাজ চলমান ও উদ্ভোধনের অপেক্ষায় সে গুলো হলো, উজানচর ইউনিয়নে ৫১টি, ফরদাবাদ ইউনিয়নে ৫৮টি,পাহাড়িয়া কান্দি ১০টি,রুপসদী ১৩টি,দরিয়াদৌলত ২১টি,তেজখালি ১৫টি,ছলিমাবাদ ৫০টি,সোনারামপুর ৪০টি ঘর হস্তান্তর করা হয়েছে। এবং ২৮টি ঘরের জমি মাটি দ্বারা ভরাট করে প্রস্তুত করা হয়েছে এবং ৯৮টি ঘরের জমি ক্রয়ের জন্য চাহিদা পত্র প্রেরণ করা হয়েছে এবং বরাদ্ধ প্রাপ্তি সাপেক্ষে ঘরের নির্মাণ কার্যক্রম গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০