1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

Translate in

গাইবান্ধা পৌরসভার সাবেক জনপ্রিয় মেয়র সবুর মিয়া আর নেই

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ২৮০ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

আমরা গভীর দুঃখের সহিত জানাতেছি যে, বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা পৌর শাখার সাবেক সফল সভাপতি ও গাইবান্ধা পৌরসভার সাবেক সফল চেয়ারম্যান এবং মেয়র জনপ্রিয় জননেতা আনোয়ার- উল-হাসান সবুর মিয়া অসুস্থ্য জনিত কারণে নিজ বসতবাড়ী আজ ২২ জুলাই শুক্রবার সকালে ৮ টার পর ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী,ছেলে, মেয়ে,নাতী,নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল শনিবার সকাল ৯ টায় মরহুমের জানাজার নামাজ পূর্ব কমন নই কুটিপাড়া জামে মসজিদে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জাতীয় সংসদের ডিপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বী মিয়া এমপি,হুইপ মাহবুব আরা বেগম গিনি,জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি, প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শামস উল আলম হিরু,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,জেলা কমিটির ও অন্যান্য উপজেলা, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,পেশাজীবী ও অন্যান্য স্থানীয় সেবা মুলক সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০