1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

Translate in

নিজ বধু হত্যা মামলার ঘাতক স্বামী আটক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৭০ বার দেখা হয়েছে

মৌলভীবাজার জেলা প্রতিনিধি

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে কাতার প্রবাসী গৃহবধূ আকলিমা আক্তার হত্যার মামলার অভিযোগে তার স্বামী পারভেজ মিয়াকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।নিহত আকলিমার স্বামীকে
(২৩ জুলাই) দিবাগত রাতে কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকা থেকে আটক করে পুলিশ। আটকৃত পারভেজ মিয়া চাঁদপুর জেলার কচুয়ার চক্রা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। গত (১৭ জুলাই) রাতে উপজেলার ভুনবীর ইউনিয়নে এ মৃত্যুর ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকে স্বামী পারভেজ মিয়া পলাতক রয়েছিল। মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করে গৃহবধূর পরিবার।
নিহত গৃহবধূ আকলিমা আক্তার (২৬) শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাধবপাশা রেলওয়ে কলোনির আবুল কাশেম এর মেয়ে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুরুল ইসলাম বলেন, এ মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করে নিহত গৃহবধূর পরিবার। এরই ধারাবাহিকতায় চাদঁপর জেলার কচুয়া থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। পরে কুমিল্লা রেলওয়ে স্টেশন থেকে হত্যা মামলার অভিযোগে অভিযুক্ত পারভেজ মিয়াকে গ্রেফতার করা হয়।
শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) হুমায়ুন কবির বলেন, আমাদের পুলিশের একটা টিম কুমিল্লা, চাঁদপুর গেছিল। সেখানে কুমিল্লা রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে অভিযুক্তকে আটক করা হয়। অভিযুক্ত হত্যার পর থেকে পলাতক রয়েছিল। এবং বিজ্ঞ আদালতে অভিযুক্ত পারভেজ স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে যে, গত ১৭ জুলাই রাতে সে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০