1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

Translate in

সোনাগাজীতে মৎস্য চাষে বিশেষ অবদানের পুরস্কার পেলেন নাছির উদ্দিন অপু

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩০৩ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন

সোনাগাজী উপজেলায় মৎস্য চাষে বিশেষ অবদানের জন্য পুরষ্কার পেয়েছেন ইত্তেফাক মৎস্য প্রকল্পের স্বত্তাধিকারী নাছির উদ্দিন অপু। মনোসেক্স তেলাপিয়া মাছ চাষে সফলতার জন্য তিনি এই পুরষ্কার পেয়েছেন।
রবিবার (২৪জুলাই) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু তাঁর হাতে এই পুরষ্কার তুলে দেন। অনুষ্ঠান সভাপতিত্ব করেন সোনাগাজী উপজেলা মৎস্য কর্মকর্তা তুর্য সাহা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ওয়াহিদুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হোসেন।
অনুষ্ঠানে নাছির উদ্দিন অপু ছাড়াও মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা উৎপাদনে এম আর হ্যাচারীর স্বত্তাধিকারী মহিউদ্দিন আহমেদ ও সোনাগাজী এগ্রো ফিসারিজ এর স্বত্তাধিকারী তাসলিমা কাওসারকে সফল মৎস্য চাষীর পুরষ্কার তুলে দেয়া হয়।
ডেইরী খাতে অবদানের জন্য নাছির উদ্দিন অপু ২০২০ সালে সোনাগাজী উপজেলা প্রাণী সম্পদ দপ্তর থেকে উপজেলার সেরা ডেইরী খামারীর পুরস্কার লাভ করেন। নাছির উদ্দিন অপু ইত্তেফাক মৎস্য প্রকল্প ছাড়াও ইত্তেফাক ডেইরী ফার্ম, মা ও মাটি নার্সারীর স্বত্তাধিকারী। সোনাগাজী উপজেলা ডেইরী এসোসিয়েশানের সভাপতির দায়িত্ব পালন করছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০