1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

Translate in

শেখ হাসিনা সেবা দিয়ে মানুষের দৌড় গড়ায় পৌঁছে গেছেন- খাদ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৯২ বার দেখা হয়েছে

এনামুল হক,নওগাঁ প্রতিনিধি

বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে মাঝেমধ্যে উগ্রপন্থীরা এ চেতনাকে ভুলন্টিত করে দেশকে ও সমাজকে বিতর্কিত করতে চায়। তাদের থেকে সতর্ক থাকার আহ্বাবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ন্যায় শেখ হাসিনাও মানুষকে ভালবাসেন। মানব সেবা বড় ধর্ম। সেবার মাধ্যমে মানুষের কাছে পৌঁছাতে হবে। যা শেখ হাসিনার পারে, তিনি দেশের মানুষকে সেবা দিয়ে মানুষের দৌড় গড়ায় পৌঁছে গেছেন, কথাগুলো রবিবার দুপুরে নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত শুকরিয়া সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, মদিনা সনদ আমাদের সহিষ্ণুতা শিক্ষা দেয়। সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে আমাদের সহিষ্ণু আচরণ করতে হবে। অনেকেই ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত থাকে। সমাজকে বিশৃঙ্খল করতে চায়। শান্তিপূর্ণ অবস্থান নিশ্চিতে তাদেরকে মোকাবিলারও আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বেই সংকট চলছে। বাংলাদেশেও সমস্যা তৈরি হতে পারে। লোডশেডিং হতে পারে। জনগণকে ধৈর্য ধারণ করে পরিস্থিতি সামাল দিতে হবে। একই সঙ্গে বিদ্যুৎ ও পানি ব্যবহারে সাশ্রয়ী হতে বলেন।  সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে বহু ধর্মীয় প্রতিষ্ঠান বিশেষ করে মসজিদ, মাদ্রাসা নির্মাণ করেছেন। মাদ্রাসা এমপিওভুক্ত করেছেন। সকল ধর্মেরই উন্নয়ন করেছেন তিনি। তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, ডিজিটাল বাংলাদেশ করেছেন, সামাজিক নিরাপত্তার আওতা বাড়িয়েছেন। উন্নয়নের ছোয়া গ্রামেগঞ্জে তিনি পৌঁছে দিয়েছেন।

কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসার সভাপতি ডক্টর গোলাম মর্তুজার সভাপতিত্বে অনুষ্ঠিত শুকরিয়া সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা-১১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের প্রধান উপদেষ্টা একে এম রহমতুল্লাহ। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের সভাপতি ড. আব্দুল্লাহ ফারুক সালাফি, বিশেষ আলোচক ছিলেন শায়খ মাহবুবুর রহমান মাদানী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০