1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

Translate in

নিজ গ্রামের বাড়ীতে এসে ফ্রি চিকিৎসা সেবা প্রদানে ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৮৪ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন ফেনী জেলা প্রতিনিধি

ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম শিশু বিশেষজ্ঞ, সহকারী অধ্যাপক আবদুল মালেক মেডিকেল কলেজ নোয়াখালী। সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের হাজীপুর ৪ নং ওয়ার্ডের কৃতি সন্তান তিনি।শুক্রবার জুমার নামাজ শেষে বাড়ীতে রোগীরা এসে চিকিৎসার জন্য অপেক্ষা করতে থাকে। ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম দুপুরের খাবার না খেয়েই রোগী দেখা শুরু করলেন কোন প্রকার ভিজিট ছাড়াই। তিনি একজন মানবিক চিকিৎসক।

বিগত সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকাকালীন গরীব অসহায় দুস্থ মানুষদের আন্তরিকভাবে চিকিৎসা সেবা প্রদান করতেন, অনেক রোগীকে সেবা এবং নিজের পকেট থেকে টাকা দিতেন ঔষধ কেনার জন্য। ফেনী আল কেমী হাসপাতালে চেম্বার করার সময় পরিচিত লোকদের রোগী দেখলে ভিজিট জোর করে দিলেও তিনি গ্রহণ করতেন না। তিনি আদর্শবান এবং মানবিক চিকিৎসকদের মধ্যে উল্লেখ যোগ্য।

শুক্রবার জুমার নামাজ শেষে ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবাবপুর ইউপি সদস্য ওমর ফারুক রুবেল ও মোঃ সাহাব উদ্দীন। আমি ফেনী আল কেমী হাসপাতালে থাকা অবস্থায় খুব নিকট থেকে উনাকে দেখেছি। ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম একজন অত্যন্ত মানবিক চিকিৎসক। উনার জন্য এবং উনার পরিবার পরিজনের জন্য অবিরাম ভালোবাসা, শুভ কামনা ও দোয়া রইল। উনার এই মানবিক চিকিৎসক সেবা অব্যাহত থাকুক। মহান প্রতিপালক আল্লাহ যেন উনাকে অসহায় দুস্থ মানুষের সেবা প্রদান করে কল্যাণ অর্জন করতে পারেন। আমীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০