1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

Translate in

কুমিল্লায় বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকীতে শিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৫৬ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব দেবীদ্বার,কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ কর্মসূচী পালিত।
সোমবার দুপুরে কুমিল্লা রেল স্টেশনে উপস্থিত অসহায় ও পথশিশুদের মাঝে ওই খাবার তুলে দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মামুনুর রশিদ মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা মডেল কলেজ’র কম্পিউটার অপারেটর সৈকত, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম,আল-আমিন অভি প্রমুখ।
খাবার হাতে পেয়ে সুবিধা বঞ্চিত পথশিশুদের মুখে হাসি ফুটে উঠেছে। খাবার গ্রহণকারী একাধিক শিশু, রিফাত, সুমাইয়া, লামিয়া, সুমন জানায়,এই খাবার গুলো খেতে আমাদের অনেক ভালো লাগে,এখানে অনেক গোস্ত থাকে। এই লোকটি (মামুন ভাই) আমাদেরকে আগেও খাবার খাওয়াইছে।

এবিষয়ে মামুনুর রশিদ মামুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে। কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনা অনুযায়ী সুবিধা বঞ্চিত ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে শতাধিক পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০