1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

Translate in

বঙ্গমাতা’র ৯২ জন্মদিন উপলক্ষে ডোমারে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার দেখা হয়েছে

বিকাশ রায় বাবুল, নীলফামারী প্রতিনিধি

“মহিয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” প্রতিপাদ্য ধারন করে নীলফামারীর ডোমারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা’র ৯২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা’র কার্যালয় অনুষ্ঠানটির আয়োজন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলমের সভাপতিত্বে আলোচনা সভা ও বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, আব্দুল মালেক সরকার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব করিমুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, সরকারী বে-সরকারী দপ্তর প্রধানগণ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

শেষে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অধিনে প্রশিক্ষণ প্রাপ্ত পাঁচজন নারীকে একটি করে সেলাই মেশিন ও চারজন নারীকে নগদ’র মাধ্যমে মোবাইলে আড়াই হাজার করে টাকা দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০