1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

Translate in

পিরোজপুরে পারিবারিক কলহ: স্বামীর দুই হাতের কবজি বিচ্ছিন্ন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার দেখা হয়েছে

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠি) জাহারুল ইসলাম (৪৫) নামে এক দিনমজুরের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ আহত জাহারুলের স্ত্রী মুর্শিদা বেগমকে আটক করেছে।
শুক্রবার (১২আগস্ট) ভোর রাতে উপজেলার বালিহারী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত জাহারুল ওই গ্রামের মৃত আব্দুল
মান্নানের ছেলে। তিনি দিনমজুরের কাজ করেন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশীরা ওই দিন সকালে মুমূর্ষু অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমান বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জাহারুল ইসলামের ভাইপো মোঃ খায়রুল ইসলাম জানান, আমার চাচা জাহারুল ইসলাম রাতে ঘুমিয়ে ছিলো এসময় তার স্ত্রী মুর্শিদা বেগম ধারালো কোন অস্ত্র দিয়ে কুপিয়ে উভয় হাত কেটে ফেলে। পরে হাতদুটো পুকুরের পানিতে ফেলে দেয়। বিষয়টি সারারাত কাউকে জানায়নি। সকাল ১১ টার দিকে তার স্ত্রী আত্মীয় স্বজনদেরকে মুঠোফোনে জানানে আমরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসছি।

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, আহত জাহারুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি সংজ্ঞাহীন থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে শুনেছি স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জাহারুলের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী মুর্শিদাকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০