1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

Translate in

সলঙ্গায় ধর্ষণ চেষ্টার অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২২৪ বার দেখা হয়েছে

কাইয়ুম মাহমুদ সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউপির রাধানগর গ্রামের আব্দুল কাদের নামের গ্রাম প্রধানের বিরুদ্ধে ধোপাকান্দীর লাম-মীম হোটেলের স্বামী পরিত্যক্তা নারী কর্মীকে ধর্ষনের অভিযোগে কোর্টে মামলা হয়েছে।

মামলা সুত্রে জানাযায়,ভুক্তভোগী ওই নারী ধোপাকান্দি লাম-মীম হোটেলের থালা বাসন ধোয়া মোছার কাজ করত এবং একই এলাকার আমজাদ ড্রাইভারের বাড়ীতে ভাড়া থাকত। হোটেলের কাজ শেষে রাতে বাসায় ফিরতেন তিনি।
২৪জুলাই রাতে ৯টার সময় সিরাজগঞ্জ রোডের হাটিকুমরুল হাইওয়ে থানা বিপরিতে সেরাজুলের পানের দোকানের গলি দিয়ে ভাড়া বাসায় ফিরতেন। এই সুযোগে গত তিন মাস যাবত রাধানগর গ্রামের মৃত আবু তাহের আকন্দর ছেলে অভিযুক্ত আব্দুল কাদের (৫৫) নিয়মিত বিরক্ত করত বলে জানিয়েছেন ওই নারী।
নির্যাতনের স্বিকার ও নারী বলেন-২৪জুলাই সোমবার রাতে আনুমানিক রাত ৯টার সময় হোটেল থেকে বাসায় যাওয়ার পথে,অভিযুক্ত আব্দুল কাদের সহ অজ্ঞাত ২জন পিছন থেকে ঝাপটে ধরে মুখ বেধে রাধানগর সরকারী প্রাধমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে জোরপুর্বক ধর্ষণের চেস্টা করে।

এঘটনায় কোর্টে মামলা করার পর নানা ভাবে মামলা তুলে নিতে তাকে হুমকি দেয়া হচ্ছে বলে জানান তিনি।

এঘটনায় গত (২৮জুলাই বৃহঃপতিবার) ওই নারী সিরাজগঞ্জ নারী ও নির্যাতন দমন ট্রাইবুনালে ধর্ষন চেষ্টার অভিযোগ দিলে মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেয় সিরাজগঞ্জ নারী ও নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত।

অভিযুক্ত আব্দুল কাদের গ্রামপ্রধান আব্দুল কাদের বিরুদ্ধে মামলার বিষয়ে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক রাধানগরের গ্রামের অনেকেই বলেন-কাদের চরিত্র আগে থেকেই খারাপ। এমন অভিযোগ বহুবার উঠেছে।

সুমন নামের এক হিজরা বলেন, তাকে ও একই রাস্তায় আটকিয়ে এই কাদের অশ্বালীন কাজ করার চেষ্টা করেছিলো।

এবিষয়ে সাংবাদিক পরিচয়ে মুঠোফোনে জানতে চাইলে মোবাইলে লাইন কেটে দেন অভিযুক্ত আব্দুল কাদের।

মামলাটি তদন্ত প্রক্রিয়াধীন আছে বলে মুঠো ফোনে জানিয়েছেন,সিরাজগঞ্জের পিবিআইয়ের (ওসি) মোঃ গোলাম কিবরিয়া।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০