1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

Translate in

ফরিদগঞ্জে শোক দিবসের আলোচনা সভা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২৮৬ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও ফরিদগঞ্জ আসনের সাবেক সাংসদ সদস্য ড. মুহম্মদ শামছুল হক ভূইয়া বলেছেন, বঙ্গবন্ধুর খুনিরা এখনো মাথা ছাড়া দিতে চায়। আওয়ামীলীগের নেতাকর্মীরাই হলো শেখ হাসিনার মূল শক্তি। আওয়ামীলীগ কোনো ষড়যন্তকারী নেতার দল নয়, আওয়ামীগ হচ্ছে দেশপ্রেমী নেতাকর্মীদের দল। দেশ ও দলের স্বার্থে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ অনেক বেশি শক্তিশালী। তাই শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তরিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিতে হবে।
তিনি আরো বলেন, ১৫ আগস্টের আলোচনায় বসলে আমারা সব মতভেদ ভুলে যাই। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে ড. মুহম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ জল ঘোলা করার চেষ্টা করছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকে আমরা নির্বাচিত করবো।
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪ আগস্ট (রবিবার) সকালে ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজ’র মিলনায়তনে অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনির চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রভাষক আব্দুল বাতেন ও সহকারী অধ্যাপক পরেশ চন্দ্র দাস’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্ত রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুর রহমান (রানা), যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ উল্যাহ তপাদার, গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুল বুল আহমেদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফর আলী, রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্কান্দার আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, যুবলীগনেতা হাজী শফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন, মাহবুবুল আলম সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমরান হোসেন ভূঁইয়া, ছাত্রলীগ নেতা সৈকত, আরেফিন শুভ, হাজেরা হাসমত ডিগ্রি কলেজের প্রভাষক ফারজানা আক্তার, সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন, শিক্ষার্থী মাশরাফি মুর্তজা, উম্মে কান্তা।
এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষকলীগ,শ্রমিক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনাসহ দেশবাসীর সাবির্ক মঙ্গলকানা করে দোয়া মুনাজাত করা হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০