1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

Translate in

হোমনায় অগ্নিকাণ্ডে দুটি ঘর ভস্মীভূত ১২ লাখ টাকার ক্ষ‌তি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২৮৫ বার দেখা হয়েছে

এমএ কাশেম ভূঁইয়া: প্রতিনিধি-হোমনা :কুমিল্লা

কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে দুটি বসত ঘর ভস্মীভূত হয়ে গেছে। এতে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ প্রয়োজনীয় মালামাল পুড়ে প্রায় ১২লক্ষাধিক টাকা ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।
আজ ১৪আগস্ট রবিবার দুপুরে উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর আড়ালিয়া গ্রামের মাওলানা বিল্লাল হোসেনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, প্রথমে তালাবদ্ধ ঘরটির টিনের চালার উপরে ধোয়া দেখতে পায় এবং মূহুর্তেই আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়াতে থাকে। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে হোমনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এবং স্থানীয়দের পাশাপাশি চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণ আনে। কিন্তু এর আগেই সব পুড়ে ছাই হয়ে নগদ ২লাখ ৭০ হাজার টাকা, স্বর্ণলঙ্কারসহ প্রায় ১২লক্ষাধিক টাকার ক্ষ‌য়ক্ষ‌তি হ‌য়।
ভুক্তভোগী হোমনা ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার মাওলানা বিল্লাল হোসেন জানান, সকালে আমি ও আমার স্ত্রী অফিসের কাজে চলে যাই। হঠাৎ মুঠোফোনে আমাকে জানায় আমার ঘরে আগুন লেগেছে। খবর পেয়ে আমি দ্রুত বাড়িতে এসে দেখি বসতঘরসহ টাকা-পয়সা, জিনিসপত্র সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমি নিঃস্ব হয়ে গেলাম।
এ বিষয়ে হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ ওসমান গনি এই প্রতিবেদককে জানান, আমরা খবর পেয়ে দ্রুত বের হলেও হোমনা চৌরাস্তায় ড্রেনের কাজের কারনে রাস্তায় জ্যাম লেগে ছিলো। সে জন্য ঘটনাস্থলে পৌছতে বিলম্ব হয়। প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে বৈদ্যু‌তিক শর্ট সা‌র্কিট থে‌কে এ আগু‌নের সূত্রপাত হ‌তে পারে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০