1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

Translate in

শাজাহানপুরে B.C.F এর আয়োজনে বৃক্ষরোপণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১১৩ বার দেখা হয়েছে

মিজানুর রহমান মিলন: বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়া শাজাহানপুরে সাজাপুর বেলপুকুর উচ্চ বিদ্যালয়ে সামাজিক সংগঠন B.C.F এর আয়োজনে আজ মঙ্গলবার (১৬ আগষ্ট)সকাল ১১.০০ ঘটিকায় শিক্ষার্থীদের মাঝে বনজ ও ফলজ বৃক্ষ বিতারন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রেজাউল করিম রেজা ও সামিউল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব খন্দকার ওয়াদুদ হোসেন।সঞ্চালয় করেন B.C.F এর চেয়ারম্যান আরিফুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন বি সি এফ এর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, গাছ হচ্ছে মানুষের অকৃত্রিম বন্ধু। গাছ শুধু পরিবেশই রক্ষা করে না, আমাদের জীবনের একান্ত অনুসঙ্গ হচ্ছে এই গাছ। বৃক্ষরোপণ ও পরিচর্যা করা এটি একটি সদকায় ছাড়িয়া। মাদক ইভটিজিং বাল্যবিবাহ কে নিয়ে সচেতনামূল বক্তব্য রাখেন এবং তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন অনলাইন আসক্ত গেমস থেকে দূরে থাকতে হবে এবং অনলাইন ও ইন্টারনেটের সঠিক ব্যবহার করতে হবে। যার মাধ্যমে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবো এবং মাঠে খেলাধুলা করতে শিক্ষার্থীদের উৎসাহিত করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০