1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

Translate in

কুমিল্লায় সাহাদাৎ হত্যা মামলায় ৬ কিশোর গ্যাং সদস্য আটক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১২০ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় প্রকাশ্যে এক ‍যুবক কে কুপিয়ে হত্যার ঘটনায় রতন গ্রুপের ৬ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। নিহত যুবকের নাম রবিউল হাসান শাহাদাত (১৫)। শনিবার দিবাগত রাতে কুমিল্লার দেবীদ্বার ও কোতোয়ালী থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ কিশোর গ্যাং ‘রতন গ্রুপ’ লিডার রতনসহ সদস্যদের গ্রেফতার করা হয়।

এই সময় তাদের দেখানো অবস্থান হতে ২টি সুইচ গিয়ার, ৪টি বড় ছোরা ও একটি এন্টি কাটার উদ্ধার করা হয়। আজ রবিবার বেলা ১১টায় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মো. সাকিব হোসেন।

সূত্র জানায়, ‘রতন গ্রুপ’ এর সদস্য রাব্বি ভিকটিম শাহাদাতকে ধরে থাকা অবস্থায় তানজীদ সুইচ গিয়ার দিয়ে এলোপাতাড়িভাবে আঘাত করে। আকাশ পেটে আঘাত করে। পিঠে কোপ দেয় নবী। গ্রেফতারকৃতরা হলেন, ফৌজদারী মফিজাবাদ কলোনীর গ্যাং লিডার মো. রতন ( ২০ ), মো. আকাশ হোসেন (২০), মো. সিয়াম হোসেন (২০), ভাটপাড়া এলাকার মো. তানজীদ (১৯), কালিয়াজুড়ি এলাকার মো. ইয়াসিন আরাফাত রাসেল (২১) ও বাঘমারা এলাকার মোহন আসিফ হোসেন রিফাত (১৯)।

জানা গেছে, নিহত শাহাদাত নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী। গত ১৫ দিন আগে ওই চাকরি সে ছেড়ে দেন। গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত শাহাদাত হোসেন (১৫) ‘ঈগল গ্রুপ’ এর সদস্য। এর সদস্যরা গত ৬ জুলাই ‘রতন গ্রুপ’ এর একজন সদস্যকে মারধোর করে। উক্ত ঘটনার জের ধরে উভয় গ্রুপের মধ্যে শত্রুতা ও ক্ষোভের সৃষ্টি হয়।

হত্যার দিন বিকাল ৪টায় রতনের নেতৃত্বে অন্যান্যরা ফৌজদারী মফিজাবাদ কলোনী মাঠে একত্রিত হয়ে দেশীয় অস্ত্রসহ ‘ঈগল গ্রুপের’ সদস্যদের আওয়ার লেডি অব ফাতেমা স্কুলের সামনে ধাওয়া করে শাহাদাতকে ধরে। এরপর অন্যান্য সদস্যরা শাহাদাতকে কিল-ঘুষি, লাথি ও এলোপাথাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন শাহাদাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, শুক্রবার (১৯ আগস্ট) বিকালে কাস্টমস অফিস ও আওয়ার লেডি অব ফাতেমা গার্লস হাই স্কুলের সামনে এ খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতরা সবাই কিশোর। শাহাদাত নগরীর পুরাতন চৌধুরী পাড়ার হোমিও কলেজের ডান পাশের গাংচর এলাকার প্রাইভেটকার চালক মো. শাহ আলম ভূইয়ার ছেলে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০