1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

Translate in

ফরিদগঞ্জ আওয়ামী লীগের ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা ও দোয়া

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২১৬ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান

২১শে আগস্ট আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২১ আগস্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদেশ্যে গ্রেনেড হামলা করা হয়। এই হামলার সাথে যারা জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে বিচারে আওতায় আনতে হবে। এসময় দোষীদের ফাঁসি দাবি করেন বক্তারা।
উপজেলা আওয়ী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, অ্যাডভোকেট মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ালীগের কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটওয়ারী, বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুল হক বকাউল, স্বেচ্ছাসেবকলীগ সাবেক সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি জহির হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব মজুমদার।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রয়াত সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি এবং আহদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি মাওলানা মিজানুর রহমান খন্দকার।
এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০