1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

পলাশবাড়ীতে নাটাগাড়ী বিলে জেলের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ২০২ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

বিলে মাছ ধরতে গিয়ে জেলে লাল বাবু পরিবারের কাছে ফিরলো লাশ হয়ে। গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে উপজেলার নাটাগাড়ী বিল থেকে শ্রী লাল বাবু (৩৪) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মৃত লাল বাবু পবনাপুর ইউনিয়নের বালাবামুনিয়া (মাঝিপাড়া) গ্রামের শ্রী মৃত হৃদয় চন্দ্রের ছেলে। নিহত লাল বাবু’র স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে বলে জানা যায়।

আজ মঙ্গলবার সকালে পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর ইউনিয়নের নাটাগাড়ি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার রাতে মাছ ধরার জন্য বাড়ি থেকে জাল নিয়ে মাছ ধরতে যান লাল বাবু। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। পরে ২৩ আগস্ট মঙ্গলবার সকালে নাটগাড়ি বিলে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে স্বজনরা তার লাল বাবুর মরদেহ শনাক্ত করেন। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। মর্গ হতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করলে পারিবারিক শ্বশানে শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি তদন্ত দীবাকর অধিকারী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০