1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

পাবনায় হেযবুত তওহীদ সদস্যকে হত্যার প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৩০১ বার দেখা হয়েছে

সুলতান মাহমুদ,জয়পুরহাট

মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ পাবনা জেলা কার্যালয়ে গতকাল (২৩ আগস্ট) মঙ্গলবার রাতে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত ও একজনকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৪ আগস্ট) বিকাল সাড়ে ৩ টার দিকে জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের আয়োজনে জেলা শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন থেকে হামলাকারী ও হত্যার উষ্কানিদাতা সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এহেন ন্যক্কারজনক ঘটনার তিব্র প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের সভাপতি মাসুদ রানা চৌধুরী,সাধারণ সম্পাদক টিটু আহাম্মেদ,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুকুল,সাবেক জেলা সভাপতি হারুনুর রশিদ সরদার,আক্কেলপুর উপজেলা সভাপতি গাজীউল ইসলাম গাজীসহ হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সন্ত্রাসী হামলায় নিহত সুজন,(৩০) পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর ঘোষপুর গ্রামের মধ্যপড়া এলাকার মৃত আনিছুর রহমান মণ্ডলের ছেলে। তিনি হেযবুত তওহীদ পাবনা জেলা শাখার সদস্য এবং পেশায় ওয়ার্কশপ মিস্ত্রি ছিলেন। ঘরে তার অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন এবং আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০