1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

কুমিল্লায় লাইসেন্স ও হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৯ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় লাইসেন্স ও হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। তবে আজ থেকে সচেতনতামূলক প্রচারণা শুরু হয়েছে। যাদের কাগজপত্র- হেলমেট নেই, তাদের ঠিকানা লিখে রাখা হয়েছে। তাদের একটি নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়েছে। এই সময়ের পর কাগজপত্র ও হেলমেট ছাড়া রাস্তায় বের হলে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে ট্রাফিক পুলিশ জানিয়েছে।
কুমিল্লা নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান এর নির্দেশে বুধবার (২৪ আগস্ট) সকাল থেকে লাইসেন্স ও হেলমেট বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান শুরু।
কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রাজন কুমার দাসের নেতৃত্বে এ সচেতনতামূলক প্রচারাভিযান চলে।
কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রাজন কুমার দাস জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা আজ থেকে মোটরসাইকেল চালকদের ধরে তাদের ঠিকানা-নম্বর লিখে রাখছি। ১৫ দিনের সময় দিচ্ছি। এ সময়ের মধ্যে তারা মোটরসাইকেলের কাগজপত্র ও হেলমেট সংগ্রহ করবে। নতুবা নির্দিষ্ট সময় পর তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে। আমরা এখন মূলত সচেতনতামূলক প্রচার অর্থাৎ কাউন্সিলিং শুরু করেছি। অচিরেই ট্রাফিক সপ্তাহের আয়োজন করে জরিমানা শুরু করবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০