1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৫০ বার দেখা হয়েছে

এনামুল হক,সাপাহার নওগাঁ প্রতিনিধি

নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহসপতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন’র সভাপতিত্বে সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় আইন শৃংঙ্খলা,মাদক,চোরাচালান, সন্ত্রাশ ও নাশকতা, ই্নোভেশন,যৌতুক ও বাল্য বিয়ে প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক আলোচনা বিভিন্ন দপ্তরের দাপ্তরিক যাবতীয় আলোচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।
এ সময় ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ , মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সাপাহার স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রুহুল আমিন,কৃষি কর্মকর্তা শাপলা খাতুন,প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী,সাবেক কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, সাপাহার থানার পুলিশ উপপরিদর্শক মোস্তাফিজুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা খাতুন। ইউপি চেয়ারম্যান গন, সকল দপ্তরের কর্মকর্তা গন সহ সভার সদস্য গন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০