1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

খুলনায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে জরিমানা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার দেখা হয়েছে

এইচ এম সাগর(হিরামন),খুলনা বূরো

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম-এর নেতৃত্বে পরিচালিত আজ র‌বিবার সকাল ১০ টা থে‌কে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মহানগরের বিভিন্ন এলাকা/বাজারে তদারকি করা হয়। এসময় ৬‌টি প্রতিষ্ঠান থে‌কে মোট ১১ হাজার টাকা জ‌রিমানা আদায় করা হয়।
গল্লামারী বাজারে তদারকি করে মেয়াদ উত্তীর্ণ বীজ রাখায় শিকদার সীড হাউজকে ২ হাজার টাকা,মূল্য বিহীন ঔষধ রাখায় নিশি ফার্মেসীকে ২ হাজার টাকা, মূল্য/ মেয়াদ বিহীন প্যাকেটজাত খাদ্য রাখায় মোল্লা ডিপার্টমেন্ট স্টোরকে এক হাজার টাকা,মূল্য তালিকা না থাকায় ইসলামিয়া মিষ্টি ঘরকে এক হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ প্যাকেটজাত খাদ্য রাখায় বাংলাদেশ বেকারীকে ২ হাজার টাকা, মূল্য বিহীন ঔষধ রাখায় মেসার্স কাঞ্চন ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী থে‌কে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়িদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয় এবং সচেতনতামূলক করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়। এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন সদর থানা পুলিশ, খুলনা ও ক্যাব প্রতিনিধি খুলনা। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে ব‌লে জানা‌নো হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০