1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

দেবীদ্বারে একাধিক মাদক মামলার আসামি মোশারফ ইয়াবাসহ গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৮০ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে মাদক বিরোধী অভিযানে মাদক ক্রয়-বিক্রয় কালে ইয়াবা ট্যাবলেটসহ এক পেশাদার মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার দুপুরে দেবীদ্বার থানায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। রোববার বিকেলে এসআই মোঃ নাজমুল হাসান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে উপজেলার পৌর ৪নং ওয়ার্ড বড় আলমপুর গ্রামের ফারুকের বাড়ির সামনে তিন রাস্তার মোড় থেকে মাদক ক্রয়-বিক্রয় কালে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, মাদক ক্রয়-বিক্রয় কালে গ্রেফতারকৃত আসামী কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার পৌর ৪নং ওয়ার্ড বড় আলমপুর গ্রামের বজলুর রহমানের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন(৪২)’র বিরুদ্ধে দেবীদ্বার থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বড় আলমপুর এলাকাবাসী জানায়, এই মোশারফ মাদক দিয়ে আমাদের গ্রামের যুব সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। শুধু আমাদের গ্রামই নয় আশেপাশের অনেক এলাকা থেকে মাদক নিতে এই মোশারফ এর সাথে যোগসূত্র রয়েছে অনেকের। মোশারফকে গ্রেফতারের দাবিতে আমরা এলাকাবাসী মানববন্ধন ও করেছি। আজ তাকে গ্রেপ্তারের খবরে আমরা আনন্দিত।

এবিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান,মাদকের সাথে কোনো আপোষ হবেনা, যারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করবে সকলকে আইনের আওতায় আনা হবে। আজকেও মোশারফ নামের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০