1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

শাজাহানপুরে পুর্ব শত্রুুতার জের ধরে বাঁশঝার কেটে ফেলার অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩০০ বার দেখা হয়েছে

মিজানুর রহমান মিলন,বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে পূর্ব-শত্রুতার জের ধরে ফারুক হোসেন (৩২)নামে এক যুবকের বাঁশঝার কেটে ফেলার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া নামক গ্রামে। এ ঘটনায় গত ২৬ আগষ্ট শুক্রবার শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,জমি জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে পরানবাড়িয়া গ্রামের ফজলুর রহমান রঞ্জুর পুত্র ফারুক হোসেনের সাথে একই গ্রামের আমিনুর রহমানের ছেলে, বাবুল ও ইমরানের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। ফারুকের বাঁশঝারের সাথে বাবুল ও ইমরানের বাশঁঝার থাকায় শুক্রবার আনুমানিক সকাল ৮ ঘটিকার সময় আক্রোশ মুলক ভাবে ফারুকের বাশঝাঁর থেকে কাঁচা পাকা সব মিলিয়ে ৭০/৮০ টি বাঁশ কেটে ফেলে আমিনুর এবং তার ছেলে বাবুল ও ইমরান। বাশঁ কাটতে বাঁধা দিলে ফারুক ও তার মা পিয়ারা,খাতুনকে এলোপাথারিভাবে মারপিট ও জখম করে ফেলে রাখে তারা।
এবিষয়ে ভুক্তভোগি ফারুক হোসেন জানান,প্রতিপক্ষ আমিনুর এবং তার ছেলে বাবুল ও ইমরান আমার বাশঁঝার কেটে ৩০/৪০ হাজার টাকার ক্ষতি সাধন করেছে,এছাড়াও আমি এবং আমার মা’কে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে এবং আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। তাই তিনি প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দিয়েছেন। তার বাবা ফজলুর রহমান রঞ্জু(৬০)ও মা পিয়ারা খাতুন (৫৫) বলেন,তারা নিরুপায় হয়ে পড়েছেন।
প্রতিবেশী আইয়ুব হোসেনের ছেলে শাজাহানপুর উপজেলা ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ বিন আইয়ুব ছোটন (৩০)জানান, আমিনুর এবং ফজলুর রহমান রঞ্জু আপন দুই ভাই। জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছে। এবিষয়ে শাজাহানপুর থানার এসআই আরিফুল ইসলাম বলেন,এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০