1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

বিজ্ঞানচর্চা মধ্যে দিয়ে নিজদের জীবনকে গড়তে হবে-  যুগ্মসচিব হাবিবুর রহমান

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৩ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান

ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের আন্ত:স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ করা হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা শেষে আয়াজিত পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্মসচিব মো: হাবিবুর রহমান।
এসময় তিনি বলেন, এক সময় লেখাপড়ার সাথে সাথে ক্রীড়াচর্চা ছিল নিত্য দিনের সঙ্গী। কিন্তু বর্তমানে শিশুদেরকে মাঠের পরিবর্তে অভিভাবকরা সারাদিন বই খাতা নিয়ে ব্যস্ত রাখতে চায়। আমাদের মনে রাখতে হবে বিজ্ঞানচর্চা এবং খেলাধূলারচর্চার প্রয়োজনীয়তা রয়েছে। কারণ খেলাধূলা শরীর ও মনকে সতেজ রাখে এবং বিজ্ঞানচর্চা শিশুদের প্রযুক্তি এবং আধুনিক বিশ্বের সাথে পরিচয় করিয়ে দেয়।
তিনি বলেন, শুধু লেখাপড়া করেই মেধাবী হলে হবে না ক্রীড়াচর্চাকেও সাথে রাখতে হবে। তবেই আমরা ভবিষ্যতে একটি কর্মক্ষম জাতি পাবো। এসময় তিনি এ আর পাইলট মডেল সরকারি বিদ্যালয়ের ক্রীড়ার জন্য ক্রীড়া সামগ্রী এবং খেলার মাঠের উন্নয়নে অর্থ বরাদ্দে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। ইউএনও তাসলিমুননেছার সভাপতিত্বে ও বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহবুব আলম সোহাগের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইসচেয়ারম্যান জিএস তছলিম, ডিএমপির অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাত হোসেন, ওসি মো: শহিদ হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান,প্রেসক্লাবের সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সম্পাদক হাজী কামরুল হাসান সাউদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০