1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

প্রতিপক্ষকে ফাঁসাতেই নিজের বাবাকে হত্যা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৫ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের বৈষ্ণব দাস গ্রামের বাবা সেকেন্দার আলী বাদশাকে হত্যা করেছেন ছেলে মো. জাহিদুল ইসলাম ও অন্যান্য সহযোগীরা। জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ পিতা কে হত্যা করে ছেলে ও অন্যান্য সহযোগীরা। হত্যাকারীদের স্বীকারোক্তিতে হত্যার রহস্য ও মূল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই গাইবান্ধা।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই গাইবান্ধার এর তদন্তে এই চাঞ্চলকর তথ্য বেরিয়ে এসেছে। গতকাল ৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে (পিবিআই) গাইবান্ধা পুলিশ সুপার এ আর এম আলিফ এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমমে তুলে ধরার লক্ষে এক সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি জানান জেলার সাদুল্লাপুর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে প্রতিপক্ষ পাঁচ প্রতিবেশির বিরুদ্ধে মামলা করেন জাহিদুল ইসলাম। উক্ত মামলায় প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি প্রদানেরও অভিযোগ করেন। এরপর গত ২০১৮ সালের ৪ মে সকালে বসতবাড়ীর পাশে খুন হওয়ায় বাদী জাহিদুল ইসলামের বাবা মো.সেকেন্দার আলী বাদশার মরদেহ করা উদ্ধার হয়।পরবর্তীতে এ হত্যাকান্ডের ঘটনায় পিবিআই তদন্ত করে জানতে পারে বাদশা হত্যাকান্ডের ঘটনার সাথে ৫ প্রতিবেশী প্রতিপক্ষরা নয়,বরং তার নিজের ছেলে জাহিদুল ইসলাম ও একই এলাকার জামাত আলী,আব্দুল মান্নাফ ,আবুদল আজিজ এ হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো। পিবিআই এর জিজ্ঞাসা বাদে গ্রেফতারকৃত আসামী মো. জামাত আলী চলতি বছরের ৪ সেপ্টেম্বর আদালতে এ হত্যাকান্ডের স¦ীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এ সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার আরো বলেন,উক্ত ঘটনার সূত্রপাত ছেলের পরিকল্পনা অনুযায়ী এ হত্যাকান্ডের জড়িত ৪ জন সেকেন্দার আলী বাদশাকে একটি বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালালে এতে বাদশা জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় তাকে মৃত ভেবে জাহিদুলসহ অন্যান্য হত্যাকারীরা চলে গেলেও পর দিন কৌতূহল বশত বাশ ঝাড় ফিরে গিয়ে বাদশাকে মুমূর্ষু অবস্থায় দেখেন। এসময় স্থানীয় এক ব্যক্তি তাদের ঘটনাস্থলে দেখে ফেললে হত্যাকারীরা কৌশলে উদ্ধার দেখাতে বাদশাকে সংকটজনক অবস্থায় নিজ বাড়িতে নিয়ে যান। এরপর সেকেন্দার আলী বাদশা মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর পরিকল্পনা অনুযায়ী ছেলে বাদী হয়ে প্রতিপক্ষকে ফাসাতে হত্যা মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলন চলাকালে নিহতের ছেলে হত্যাকারী জাহিদুল ইসলাম ও অন্য খুনি মো.আব্দুর আজিজ কে সাংবাদিকদের সামনে আনা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০