1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চাঁদপুর জেলা রোভার স্কাউটের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০৪ বার দেখা হয়েছে

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলা রোভার স্কাউটের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। গতকাল ৭ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান এর সভাপতিত্বে ও বাংলাদেশ স্কাউট চাঁদপুর জেলা, সহকারী পরিচালক মো: ফিরোজ হাসানের পরিচালনায় ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়।
সভায় পূর্ববর্তী ত্রৈবার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়। নির্বাহী কমিটি কর্তৃক অনুমোদিত জেলা রোভারের বিগত তিন বছরের বাস্তবায়িত কার্যক্রমের পর্যালোচনা ও অনুমোদন করা হয়। জেলা কমিশনার, নির্বাহী কমিটির সহসভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক,যুগ্ম-সম্পাদক ও আরএসএল প্রতিনিধি নির্বাচিত করা হয়।

আগামী ২০২২-২০২৫খ্রিঃ ৩ বছর মেয়াদী জেলা রোভারের কমিটি গঠন করা হয়। কমিটি- সভাপতি জেলা প্রশাসক কামরুল হাসান (পদাধিকার বলে),সহ-সভাপতি শহীদ জাবেদ মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি-মোঃ রফিকুল্যাহ, কমিশনার চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ,সম্পাদক হাজীগঞ্জ ডিগ্রি কলেজের রোভার স্কাউট লিডার মোঃ নজরুল ইসলাম, যুগ্ন সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সহকারী উপাধ্যক্ষ মোঃ ফয়সাল আহম্মেদ ফরাজী, কোষাধ্যক্ষ চাঁদপুর সরকারী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদারকে নির্বাচন করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০