1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুসিক নগর উদ্যানে রাইড বন্ধ ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩৪ বার দেখা হয়েছে

নেকবর হোসেন: কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার নগর উদ্যান- শিশু উদ্যানে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত রাইড বন্ধ থাকবে বলে নির্দেশনা দিয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। সিটি কর্পোরেশনে প্রধান নির্বাহী কর্মকর্তা ড.শফিকুল ইসলাম সাক্ষরিত এক চিঠির মাধ্যমে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সেসব রাইড বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।
চিঠিতে উল্লেখ করা হয়, শিশু উদ্যানে দর্শনার্থীদের চলাচল নিরাপদ, স্বাচ্ছন্দপূর্ণ, নির্বিঘ্ন এবং সার্বিক সৌন্দর্য্যবর্ধনের জন্য বরাদ্দকৃত রাইড বন্ধের জন্য অনুরোধক্রমে নির্দেশ প্রদানর করা হয়। তা না করা হলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
কুমিল্লা সিটি কর্পোরেশনে প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম জানান, আপাতত রাইডগুলোকে বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে- কারণ কুমিল্লার প্রবীণ নাগরিকদের মনে হয়েছে যে এই রাইডগুলো পরিচালনায় শৃঙ্খলা আনতে হবে। এছাড়া যেহেতু মনে হচ্ছে খুব কাছাকাছি এসব রাইড স্থাপন করা হয়েছে- তাই সব বয়সের দর্শনার্থীদের কথা মাথায় রেখে পুরো পার্ককেই নতুন ভাবে সাজানোর উদ্দেশ্যে এই সিদ্ধান্ত হয়েছে। আর সব সিদ্ধান্ত বাস্তবায়ন করার এখতিয়ার সিটি কর্পোরেশনের নতুন পর্ষদের। মেয়র কাউন্সিলররা- জনপ্রতিনিধি, তারাই সাধারণ মানুষের কথা চিন্তা করে পার্কের বিষয়ে দ্রুত সিদ্ধান্তি নিবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০