1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

গাইবান্ধা ৫ আসনের বৈধ প্রার্থী ৫ জন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২১ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে গাইবান্ধা-৫ উপ-নির্বাচনের মনোনয়পত্র যাচাই-বাছাই সম্পূর্ন জাতীয় সংসদের ৩৩ গাইবান্ধা-৫ উপ নির্বাচনের ৯ টি মনোনয়পত্র যাচাই- বাছাই এর শেষ দিনে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
আজ বৃহস্পতিবার তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন এ আসনের রিটার্নিং অফিসার ও রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: সাইফুল ইসলাম।

এর আগে এই আসনে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। জেলা নির্বাচন কার্যালয় থেকে রিটার্নিং অফিসার সাইফুল ইসলাম জানান, ভোটার তালিকায় গড়মিল থাকায় স্বতন্ত্র চার প্রার্থী মনোনয়নপত্র বাতিল কর হয়। ৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে। এ যাচাই বাছাইয়ে বৈধ প্রার্থীরা হলেন,আওয়ামীলীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন,জাতীয় পার্টির এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু, স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মো.মাহবুবুর রহমান ও বিকল্পধারার প্রার্থী মো: জাহাঙ্গীর আলম। তবে, যাদের মনোনয়ন বাতিল করা হয়েছে তারা আপিল করার সুযোগ পাবেন।
উল্লেখ্য, গত ২৩ জুলাই সাবেক ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গাইবান্ধা-৫ এ আসনটি শূন্য হয়। সংসদীয় এই শূন্য আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১২ অক্টোবর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০