1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

সোনাগাজীতে যুবলীগ নেতা সহ আন্ত:জেলা গরু চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৯ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন ফেনী জেলা প্রতিনিধি

সোনাগাজী মডেল থানার পুলিশ শুক্রবার রাতে পৃথক অভযান চালিয়ে এক যুবলীগ নেতা সহ আন্ত:জেলা গরু চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে। চার লাখ টাকা মূল্যের ৪টি গরু উদ্ধারও করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,সাতবাড়িয়া গ্রামের আবদুল হকের ছেলে আরিফুল ইসলাম সোহাগ,দক্ষিণ চরচান্দিয়া গ্রামের আমিন উল্যাহর ছেলে আবুল কাসেম সিরাজ,ছিদ্দিকুর রহমানের ছেলে শহীদুল ইসলাম সোহেল, আনন্দিপুর গ্রামের আবু তাহেরের ছেলে মো. আরিফ,চরগণেশ গ্রামের আবুল হোসেনের ছেলে মো. রাসেল,ফেনী সদর উপজেলার মধ্যম ধলিয়া গ্রামের বকু হোসেনের ছেলে ইমাম হোসেন, যাত্রাসিদ্ধি গ্রামের সারোয়ার জাহান মামুন ও জিয়া উদ্দিন বাবলু। গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রামের চান্দগাঁও, মাদারবাড়ি,মীরসরাই,ফেনীর কালিদহ ও সোনাগাজীর সাতবাড়িয়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়,গত ১৩ দিনে সোনাগাজী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পৃথক ঘটনায় ১৫টি গরু চুরি হয়েছে। এর মধ্যে পুলিশ ৫টি গরু উদ্ধার করেছে। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে উল্লেখিতদের গ্রেফতার করে এবং যুবলীগ নেতা আরিফুল ইসলামের খামার থেকে দুটি ও ফেনীর কালিদহ ইউনিয়নের যাত্রাসিদ্ধি গ্রামের রনির বাড়ি থেকে দুটি সহ মোট চারটি গরু উদ্ধার করে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই সৌরজিৎ বডুয়া বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০