1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন আকরাম খান

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫০৬ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৫ এপ্রিল হাসপাতালে ভর্তি হন আকরাম খান। সেখানে ৪ দিন ডাক্তারদের তত্ত্বাবধানে থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

রোববার (১৮ এপ্রিল) তার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। গত রাতেই হাসপাতাল ছেড়ে নিজ বাড়িতে ফিরেছেন এই সাবেক অধিনায়ক ও বোর্ড পরিচালক।

সোমবার (১৯ এপ্রিল) মুঠোফোনে আকরাম খান জানান, ‘আলহামদুলিল্লাহ্‌ এখন বেশ ভালো অনুভব করছি। তেমন কোনো সমস্যা দেখছি না। কাশিও আল্লাহ্‌র রহমতে অনেক কম। আমি রোববার রাতেই হাসপাতাল থেকে বাড়িতে এসেছি। এখন বাড়িতেই আছি। দ্বিতীয় করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আমার জন্য দোয়া করবেন।’

উপসর্গ থাকায় গত ৯ এপ্রিল করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিয়েছিলেন আকরাম। সেদিন রাতেই ফল হাতে পান। যেখানে পজিটিভ আসায় নিজ বাসায় আইসোলেশনে ছিলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এরপর হঠাৎ করে কাশির মাত্রা বেড়ে যায় তার। এরপর কিছু পরীক্ষানিরীক্ষা করালে জানা যায়, ফুসফুসে ৩৫ ভাগ সংক্রমণ রয়েছে।

তবে অক্সিজেন স্যাচুরেশন লেভেল স্বাভাবিক ছিল। তবে বাড়তি সতর্কতার জন্য চিকিৎসকদের পরামর্শে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আকরামকে। গত ১৫ এপ্রিল হাসপাতালে যাওয়ার পর সেখানে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছিল তার চিকিৎসা। এরপর সুস্থ হয়ে উঠেছেন তিনি। করোনাভাইরাস টেস্ট করালে সেটিও নেগেটিভ এসেছে। এজন্য হাসপাতাল থেকে নিজ বাসায় ফিরে এসেছেন আকরাম খান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০