1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ে সভাপতির হলেন সৈয়দ হাদি তর্কবাগীশ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০৮ বার দেখা হয়েছে

কাইয়ুম মাহমুদ সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ে ম্যনেজিং কমিটির সভাপতি দায়িত্ব পেলেন সৈয়দ হাদি তর্কবাগীশ (অপূর্ব) ।

সোমবার ২৬শে সেপ্টেম্বর পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ে ম্যনেজিং কমিটির সভাপতি সৈয়দ হাদি তর্কবাগীশ অপূর্বকে ফুল দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন,অত্র প্রতিষ্ঠানের সাবেক সভাপতি নূর মোহাম্মদ তালুকদার, প্রধান শিক্ষক আব্দুল আলীম,হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শাহ আলী মেম্বার,আব্দুল আলীম, আমিরুল ইসলাম কায়েস,পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ে অবসর পাপ্ত শিক্ষক আব্দুল করিম,সলঙ্গা থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফুর ইসলাম তালুকদার সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রুহুল আহমেদ টুটুল সলঙ্গা থানা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা প্রমূখ।

রাজশাহী শিক্ষা বোর্ড কতৃক মনোনীত সভাপতি সৈয়দ হাদি তর্কবাগীশ (অপূর্ব) সোমবার পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ে দায়িত্ব গ্রহন কালে ছাত্রছাত্রীদের বলেন ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধ করতে হবে আমার দাদা মাওলানা আব্দুর রশিদ তর্কবাগীশের আদর্শ আমার বুকে আর সেই আদর্শ বুকে নিয়েই সঠিক ভাবে দায়িত্ব পালন করবো এবং এই পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়টি আমার সন্তান তাই আমার সন্তান কে আমি সঠিক ভাবে মানুষ করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০