1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

Translate in

ডোমারে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২২১ বার দেখা হয়েছে

বিকাশ রায় বাবুল, নীলফামারী:

“দুর্যোগে আগাম সর্তকবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা” প্রতিপাদ্যে নীলফামারীর ডোমারে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

বৃহষ্পতিবার(১৩ই অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. রায়হান বারী, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মোজাম্মেল হক,কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিছুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী,ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাইয়েদ মোহাম্মদ ইমরান,প্যানেল মেয়র সেলিম রেজা,প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারি মো. মাসুদ রানা প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
এছাড়াও উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগন ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। পল্লীশ্রী’র পরিবেশ প্রকল্পের জেলা সমন্বয়কারী এম এ মাতিম চৌধুরী,উপজেলা সমন্বয়কারী সামছুল হক উপস্থিত থেকে এক হাজার একশত সুবিধা ভোগীর মধ্যে ৫০জনকে একটি করে নিম গাছের চারা দেওয়া হয় এবং অবশিষ্টদের মাঝেও একটি করে নিম গাছের চারা বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০