1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

Translate in

জয়পুরহাটে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে দুজন নিখোঁজ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২৫৯ বার দেখা হয়েছে

সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে পুরাতন কালী প্রতিমা বিসর্জ্জন দিতেগিয়ে দুই শিক্ষার্থী ছোট যমুনা নদীতে নিখোঁজ।
বুধবার দুপুর ২ টায় সদর উপজেলার চকশ্যাম ঘাটে এ ঘটনা ঘটে।
নিখোঁজ ওই দুই শিক্ষার্থী হলেন, স্টেশন রোডের বিশ্বনাথের বাঁশফোরের ছেলে জয়পুরহাট সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী সঞ্জিত বাঁশফোর ও কলেজ রোডের পরেশ চন্দ্রের ছেলে কাশিয়াবাড়ী স্কুলে এসএসসি পরীক্ষার্থী তনময় রজব বলে জানান এলাকাবাসী।

তবে দুপুর দুইটায় দুর্ঘটনা ঘটার পর স্থানীয়রা তাতখানিক জয়পুহাট ফায়ার সার্ভিস স্টেশন খবর দিলে, ফয়ার সার্ভিস কর্মীরা এসে সন্ধ্যা ৬ টার মধ্যে ও নিখোঁজদের উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস কর্মীরা , বলে অভিযোগ স্বজনদের।
এবিষয়ে নিখোঁজদের দ্রুত উদ্ধার না হওয়ার জন্য স্থানীয় জনপ্রতিনিধি জয়পুরহাট পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর শাহেদুল আহসান সোহেল বলেন,
জয়পুরহাট জেলা শহর তবুও নেই ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল, যদি থাকত তাহলে নিখোঁজদের দ্রুত উদ্ধার করা সম্ভবত হতো, সেইসঙ্গে তিনি ফায়ার সার্ভিস স্টেশনের খুব দ্রুত ডুবুরি দল নিযুক্ত করার জোর দাবি জানান সরকারের কাছে।
জয়পুরহাট সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক
শওকত আলী বলেন,আমাদের কর্মীরা উদ্ধার কাজে তৎপর রয়েছেন, জয়পুরহাট স্টেশনে ডুবরী ইউনিট না থাকায় একটু বিলম্ব হচ্ছে। রাজশাহী ডুবরী ইউনিটে খবর দেওয়া হয়েছে তারা আসলে খুব দ্রুত উদ্ধার করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০