1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

Translate in

দেশে নিরব দুর্ভিক্ষ চলছে: অগ্নিকণ্যা কমরেড লাকী আক্তার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৩২ বার দেখা হয়েছে

দেবীদ্বার,কুমিল্লা প্রতিনিধি

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় কমিটির সদস্য গণজাগরণ মঞ্চের অগ্নিকণ্যা কমরেড লাকী আক্তার বলেছেন, দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। দ্রব্যমূল্যের উর্ধগতিতে জনগনের নাভিঃশ্বাস উঠছে। এ অবস্থা থেকে উত্তরনে ব্যবস্থার বদল ঘটাতে হবে। জনগণের ভাত ও ভোটের লড়াই একসাথে চালিয়ে যেতে হবে। তার জন্য প্রয়োজন তৃণমূলে পার্টিকে শক্তিশালী করে দ্বি-দলীয় দুর্বিত্তায়িত রাজনীতির বাইরে বাম বিকল্প শক্তির উত্থান।
বুধবার দুপুরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) দেবীদ্বার উপজেলা কমিটির উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে আয়োজিত এক সাধারন সভায় তিনি ওই বক্তব্য তুলে ধরেন।

সিপিবি উপজেলা সভাপতি কমরেড আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কমরেড সৈয়দ খলিলুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারন সভায় প্রধান আলোচক অগ্নিকণ্যা কমরেড লাকী আক্তার ছাড়া আরও বক্তব্য রাখেন, বিশেষ আলোচক সিপিবি কেন্দ্রীয় কন্ট্রোল কমিশন ও কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড সুজাত আলী, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড পরেশকর, সিপিবি কুমিল্লা জেলা কমিটির সাবেক সভাপতি কমরেড এবিএম আতিকুর রহমান বাশার, সাধারন সম্পাদক কমরেড বিকাশ দেব।

এছাড়াও আলোচনায় আরো অংশ নেন, সিপিবি নেতা একেএম মিজানুর রহমান কাউছার, কমরেড আবুল কাসেম, কমরেড মোখলেসুর রহমান, কমরেড ফখরুল ইসলাম লিটন, কমরেড বশির আহমেদ, কমরেড আব্দুল বাতেন, কমরড আব্দুল গফুর প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০