1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

Translate in

২১ দিনের রিমান্ডে হেফাজতের ২ নেতা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৮৭ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসাইন রাজী ও মাওলানা মঞ্জুরুল ইসলামের ২১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২১ এপ্রিল) পৃথক তিন মামলার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ রিমান্ডের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্র জানায়, বুধবার মতিঝিল থানার দুটি ও পল্টন থানার একটি মামলায় তদন্ত কর্মকর্তা ১০ দিন করে রিমান্ড চেয়ে তাদের আদালতে হাজির করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক প্রত্যেক মামলায় সাত দিন করে মোট ২১ দিনের রিমান্ডের আদেশ দেন।

গত ১৫ এপ্রিল পল্টন থানার নাশকতার এক মামলায় তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে আজ তাদের আদালতে হাজির করে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৫ মে রাজধানীর মতিঝিলের শাপলা চত্বর ঘেরাও এবং ঢাকার বিভিন্ন এলাকায় ভাঙচুর ও সংঘর্ষের ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজতের এ নেতাদের বিরুদ্ধে একাধিক মামলা করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) রাজধানীর লালবাগ এলাকা থেকে ডিবির একটি টিম শাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেপ্তার করে। একই দিন রাত ১০টা ৫০ মিনিটে হাতিরপুলের নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় মাওলানা মঞ্জুরুল ইসলামকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০