1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

ঐতিহ্যবাহী নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবে লেগেছে ফুটবল বিশ্বকাপের উত্তাপ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৩৯ বার দেখা হয়েছে

ঐতিহ্যবাহী নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবে লেগেছে ফুটবল বিশ্বকাপের উত্তাপ
মল্লিক মোহাম্মদ জামাল: বিশ্বকাপ মানেই অস্ত্র ছাড়া যুদ্ধ করা,বিশ্বকাপ মানেই বিশ্ব কাঁপানো, এবার নতুনত্বের চমক নিয়ে দর্শকদের সামনে বিশ্বকাপ তুলে ধরেছে ফুটবল এর সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা এবং স্বাগতিক দেশ কাতার।
আধুনিকতার চাঁদরে জড়ানো আগের ২১ টি বিশ্বকাপে চেয়ে অনেকটাই আলাদা এই বিশ্বকাপ,বিশ্বকাপ কে জিতবে লিওনেল মেসি,নেইমার,নাকি ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

আলোচনা সমালোচনার বিশ্বকাপের গরম বাতাস এখন কাতারের মরুভূমি থেকে ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে,সব খেলারই বিশ্বকাপ হয় কিন্তু ফুটবল বিশ্বকাপ চার বছর পর পর পুরো বিশ্বটাকে কাঁপিয়ে দেয়, সেই কাপনে কাঁপছে আমাদের দেশ বাংলাদেশ।
ফুটবল বিশ্বকাপের সমর্থন করা দলটির পক্ষে কথা বলা,বিপক্ষ দলটির সমালোচনা করা, চায়ের টেবিলে তর্কের ঝড় তোলা, প্রিয় দলের জার্সি গায়ে দিয়ে ঘুরে বেড়ানো,পতাকা উড়ানো, রাত জেগে খেলা দেখা,মাঠে,রাস্তায়,অলিতে গলিতে বড় পাদ্দা দিয়ে খেলা দেখানো সবই শুরু হয়ে গেছে আমাদের এই বাংলাদেশে।
আলোচনা-সমালোচনার আনন্দের এই বিশ্বকাপের ছোঁয়াও গিয়ে লেগেছে পুরনো ঢাকার নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবে, ঐতিহ্যবাহী নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব প্রতিবারের ন্যায় এবারও ফুটবল বিশ্বকাপ উপলক্ষে শুরু করেছে ক্লাবের বিভিন্ন কর্মসূচি।
সেই কর্মসূচির মধ্যে রয়েছে ব্যানার ফেস্টুন লাগানো,প্রজেক্টর দিয়ে বড় পর্দায় এলাকার মানুষকে খেলা দেখানো,খাওয়া-দাওয়ার আয়োজন করা এবং ক্লাব খোলার পর থেকে বন্ধ করার আগ পর্যন্ত চায়ের ব্যবস্থা থাকা ইত্যাদি।
এসব আয়োজন এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছে স্থানীয় কাউন্সিলর সারোয়ার হাসান আলো এবং সৌজন্যে রয়েছে এডুকো ইন্টারন্যাশনাল স্কুল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০