1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

Translate in

গাইবান্ধায় সাংবাদিক নেতা খালেদ হোসেন এর জন্মদিন পালিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১২০ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

প্রেসক্লাব গাইবান্ধা’র সভাপতি ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি গাইবান্ধার সাহসী সাংবাদিকদের অভিভাবক খালেদ হোসেন এর জন্মদিন পালিত হয়েছে।
আজ ২০ নভেম্বর রবিবার সন্ধ্যায় প্রেসক্লাব গাইবান্ধা ‘র আয়োজনে ও প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন এর পরিচালনায় এ জন্মদিন পালন করা হয়।
এসময় প্রেসক্লাব গাইবান্ধা’র সভাপতি ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি খালেদ হোসেন, সহ সভাপতি মিজানুর রহমান রাজু, সহ সভাপতি রবিন সেন,পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, পলাশবাড়ী সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব রবিউল ইসলাম লিয়াকত,ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি রিপন আকন্দ,সাংবাদিক মাসুম বিল্লাহ্, রানা ইস্কান্দার, লাল চাঁন বিশ্বাস সুমন,ওবাইদুল ইসলাম মুন্না,মো.নাসিরসহ অন্যান্যরা।
প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন এর শুভ জন্মদিনে উপস্থিত সকলে জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তার উত্তোর উত্তোর সাফল্যময় জীবন, সুস্বাস্থ্য ও দীর্ঘআয়ূ কামনা করেন৷ সকলের অফুরান্ত ভালোবাসায় সিক্ত হয়ে তিনি আবেগ প্রবন হয়ে পড়েন সহকর্মীদের সকলের প্রতি ভালোবাসা ও মহান রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শেষে জন্মদিনের কেক কর্তন করেন উপস্থিত গণমাধ্যমকর্মীগণ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০