1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

Translate in

না ফেরার দেশে সাংবাদিক জালাল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১২০ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লা গণমাধ্যম অঙ্গনের প্রিয় মুখ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন (৫১)।
বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে সোমবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর মোগলটুলির বাসভবনে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে দ্রুত তাকে কুমিল্লা মুন স্পেশালিস্টড হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে আইসিওতে থাকা অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরদিন মঙ্গলবার তাকে ঢাকার শমরিতা হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টাতেও সাংবাদিক জালালের শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকে। বুধবার সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সহ-সভাপতি ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক আহবায়ক জালাল উদ্দিনের নিজ বাড়ি কুমিল্লা শহরতলির চাঁনপুরে। তার মৃত্যুর খবরে কুমিল্লার সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মরহুম অধ্যাপক আবদুল মান্নানের জ্যেষ্ঠপুত্র জালাল উদ্দিন সাংবাদিকতা পেশার পাশাপাশি একটি কলেজে অধ্যাপনা করতেন এবং পিতার রেখে যাওয়া প্রতিষ্ঠান নবযুগ হোমিও হলের হাল ধরেন।
তার স্ত্রী নিগার সুলতানা কুমিল্লার আদালতে আইন পেশায় নিয়োজিত। এ দম্পতির ১৬ বছর বয়সী একমাত্র কন্যা এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে ও ১১ বছর বয়সী পুত্র ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০