1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

Translate in

বগুড়ার কাহালু থানায় অফিসার ইনচার্জ হিসেবে আব্দুল্লাহ আল মামুনের যোগদান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৩০৬ বার দেখা হয়েছে

মিজানুর রহমান মিলন,বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)হিসেবে যোগদান করেছেন আবদুল্লাহ আল মামুন।
গত ২৩ নভেম্বর বুধবার সন্ধ্যায় তিনি থানার দায়িত্ব নেন। তিনি সন্ধ্যার দিকে কাহালু থানায় আগমন করলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) ফিরোজ আলম সহ থানার সকল কর্মকর্তারা নবাগত ওসিকে ফুল দিয়ে বরণ করেন।

জানা যায়, ওসি আবদুল্লাহ আল মামুন ইতিপূর্বে শাজাহানপুর থানায় দীর্ঘদিন অফিসার ইনচার্জ(ওসি)হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি বদলী জনিত কারণে বগুড়ার কাহালু থানায় থানায় অফিসার ইনচার্জ(ওসি)হিসেবে যোগদান করেন। শাজাহানপুর থানায় তিনি সততা,নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি পেয়েছেন সাধারণ মানুষের ভালবাসা। কুড়িয়েছেন বিভিন্ন প্রশংসা। সাধারণ মানুষ তাকে জনপ্রিয় ওসি বলে সম্বোধন করেছেন। শাজাহানপুর থানায় তিনি যতদিন ছিলেন সেখানে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ,সাধারণ মানুষকে পুলিশি সেবা দিয়ে প্রশংসিত হয়েছেন তিনি।
কাহালু থানায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আবদুল্লাহ আল মামুন জানান,আমার প্রথম কাজ হবে সাধারণ মানুষকে পুলিশি সেবা প্রদান করা। সাধারণ মানুষ নির্ভয়ে থানায় এসে পুলিশি সেবা গ্রহণ করতে পারবে। কোন মাধ্যম কিংবা দালালের প্রয়োজন হবেনা। তাই কাহালু উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন তিনি । ওসি আবদুল্লাহ আল মামুন ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০