1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

Translate in

হোমনায় কনস্টেবলকে নিজ গাড়িবহর দিয়ে বিদায় দিলেন ওসি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৮৮ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার হোমনায় পুলিশ কনস্টেবল মো.আমির হোসেন পুলিশ বাহিনীতে ৪০ বছর সততা ও সুনামের সঙ্গে চাকরি করায় গাড়িবহরে ফুল দিয়ে সাজিয়ে তাকে বিদায় সংবর্ধনা দিলেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম। শুক্রবার বিকেলে থানা চত্বর থেকে ওসি মোহাম্মদ সাইফুল ইসলামের ব্যবহৃত গাড়ি ফুল দিয়ে সুসজ্জিত করে এবং বিদায়ী কনস্টেবল মো.আমির হোসেন কে বিভিন্ন রকমের উপহার সামগ্রী দিয়ে তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। কনস্টেবল মো.আমির হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ এলাকায়।
বিদায়ী কনস্টেবল মো. আমির হোসেন বলেন, আমার ৪০ বছরের চাকরি জীবনে এর চেয়ে বড় প্রাপ্তি আর নেই। থানার ওসি মহোদয়ের গাড়ি বহরে ফুল দিয়ে সুসজ্জিত করে বিদায় জানানো হয়েছে আমাকে। এতে আমি আন্তরিকভাবে সন্তুষ্ট। আমি ওসি সাহেবের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

এ বিষয়ে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, প্রতিটি পুলিশ সদস্য সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে দেশ ও জণগনের সেবায় নিয়োজিত থেকে চাকরি শেষ করেন। পুলিশ কনস্টেবল আমির হোসেন একজন দেশ প্রেমিক মানুষ ছিলেন দেশের প্রতি বাংলাদেশ পুলিশের প্রতি তার অবদানকে স্বীকার করি এবং তার কর্মকে স্যালুট করি। তার অবসর জীবন সুন্দর হোক এই প্রত্যাশা রাখি। আমি যতদিন এ থানায় আছি ততদিনও এরকম বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে বিদায় জানানো হবে।
তাং ৩-১২-২২
ছবি আছে

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০