1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

Translate in

দেবীদ্বারে মহান বিজয় দিবস পালিত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২১২ বার দেখা হয়েছে

দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাক সেনাদের আত্মসমর্পণের মধ্য দিয়ে চূড়ান্ত বিজয় অর্জিত হয়। এদিন বীরের জাতি হিসাবে আত্ম প্রকাশের দিন। বিজয়ের ৫১ বছর পূর্তির দিনে সকল শহীদদের শ্রদ্ধার স্বরনে দেবীদ্বার মুক্তিযোদ্ধা চত্বরে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার সকালে এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে পালিত হয় মহান বিজয় দিবস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তীর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবীদ্বারের সংসদ সদস্যের পিতা সাবেক মন্ত্রী এফএম ফখরুল ইসলাম মুন্সি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা উত্তর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ, থানা অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর, জেলা উত্তর আ’লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তবে এ অনুষ্ঠানে সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল শারীরিক অসুস্থ থাকার কারনে উপস্থিত না হলে তার পাঠানো বর্তা বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী।
শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত ও গীতা পাঠ শেষে গাওয়া হয় জাতীয় সংঙ্গীত। পরে উপস্থিত অতিথিদের হাতে পায়রা উড়িয়ে কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অতিথিদের ক্রেস প্রদান শেষে বিজয়ীদের মাঝে পুস্কার দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০