1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

Translate in

দেবীদ্বারে আর্জেন্টিনার জার্সিপরোহিত ২ মোটর সাইকেল আরোহী নিহত; আহত ১

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ২২৮ বার দেখা হয়েছে

দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ১ নিহত ও কুমেক হাসপাতালে নেয়ার পথে আরো ১জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। অপর মারাত্মক আহত ১জনকে কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতরা আর্জেন্টিনার জার্সিপরোহিত ছিলো।
ঘটনাটি ঘটে রোববার বিকেল ৩টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার নিউমার্কেট এলাকার বানিয়াপাড়া আজগর আলী মূন্সী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, বুড়িচং উপজেলার নিমসার বাজার থেকে সিলেটগামী একটি মাল বোঝাই (ঢাকা মেট্রো-ট ২২-৯৬৫০নং) দ্রুতগামী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ওই দূর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক আরিফুল ইসলাম(১৭) মারা যায়। পরে অপর আহত ইফরান(১৫) ও জীবন(১৮)কে কুমেক হাসপাতালে নেয়ার পথে ইফরান মারা যায়।
সড়ক দূর্ঘটনায় নিহত আরিফুল ইসলাম(১৭) ব্রাক্ষণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের লাড়–চৌ গ্রামের মুদি মাল ব্যবসায়ি মো.শরিফুল ইসলামের পুত্র। অপর নিহত ইরফান (১৫) দেবীদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের পশ্চিম পোমকাড়া গ্রামের আব্দুল মতিন টেইলারের পুত্র। কুমেক হাসপাতালে ভর্তি দেবীদ্বার উপজেলার মোগসাইর গ্রামের দুলাল চন্দ্র দাসের পুত্র জীবন চন্দ্র দাস(১৮) এর অবস্থাও আশংকাজনক বলে তার স্বজনরা জানিয়েছেন।
জীবন দাস(১৮)কে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
মোটর সাইকেল আরোহী তিনজনই দেবীদ্বার থেকে বাড়ি ফেরার পথে একটি চলন্ত অটো রিক্সাকে ওভারটেক করে যাওয়ার পথে সিলেট গামী ট্রাকের পেছনের চাকার নিচে চাপা পড়ে এদূর্ঘটনা ঘটে।
মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, বিকেল ৩টায় দেবীদ্বার সদরে একটি মাল বাহী ট্রাকের চাপায় ৩ মোটর সাইকেল আরোহীর মধ্যে ১ জন ঘটনাস্থলেই নিহত এবং অপর ২ জনকে কুমেক হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হওয়ার সংবাদ পেয়েছি। ট্রাক চালক থানা পুলিশের হেফাজতে এবং ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০