1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

Translate in

আর্জেন্টিনার গোল উল্লাস করতে গিয়ে পৃথক দুর্ঘটনায় ২ সমর্থকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ২৪৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক

আর্জেন্টিনার গোল উল্লাসে করতে গিয়ে পৃথক দুর্ঘটনায় ২
সমর্থকের মৃত্যুর খবর পাওয়া গেছে।
জানা যায়- গোলে উল্লাস করতে গিয়ে যশোরের ঝিকরগাছায় নিমার্ণাধীন সেতুর রডে বিদ্ধ হয়ে রাকিব হোসেন (২৫) নামে এক সমর্থকের মৃত্যু হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। রাকিব হোসেন ঝিকরগাছা পৌরসভার কাটাখাল এলাকার আসলাম হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, রোববার রাতে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ দেখার জন্য দুই সেতুর মাঝে পার্কে বড় পর্দার ব্যবস্থা করা হয়। ফ্রান্সের সঙ্গে খেলায় আর্জেন্টিনা দ্বিতীয় গোল দেয়ার পর সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন। এসময় পা পিছলে খালে পড়ে যায় রাকিব। এতে তার পেটে লোহার রড ঢুকে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে, আর্জেন্টিনা জেতার পর আনন্দ মিছিল করার সময় কুমিল্লায় মোটরসাইকেলের ধাক্কায় শাওন (১০) নামে এক শিশু নিহত হয়েছে। 
রোববার রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক খিলা বাতাবাড়ীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শাওন মনোহরগঞ্জ উপজেলার খিলা বড় বাড়ির পত্রিকার হকার মিলন মিয়ার ছেলে।
খিলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন জানান- এলাকায় সবার সঙ্গে বাজারে আর্জেন্টিনা-ফ্রান্স বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা দেখছিল শাওন। আর্জেন্টিনা জয়ের পর আনন্দ মিছিল বের করে সমর্থনকারীরা। ওই মিছিলে শাওন ছিল। রাত ১২টা ৩০ মিনিটের দিকে তারা কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে মিছিল করে খিলা বাজারের দিকে আসছিল। এ সময় খিলা বাজার থেকে নাথেরপেটুয়াগামী একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা দেয় শাওনকে। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে শাওনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় মারাত্মক আহত হন অন্তর নামের মোটরসাইকেল আরোহী।স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে পাঠান।
এ বিষয়ে লাকসাম হাইওয়ে থানার এসআই ফারুক হোসেন সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার কথা জানিয়ে বলেন, এ বিষয়ে পরে তথ্য দেব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০